পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে দুই শিক্ষার্থীকে পিষে দিলো জিপ

0

চকরিয়ার সড়ক দুর্ঘটনায় এক সাথে ৫ জনের মৃত্যুর রেশ না কাটতেই আবারও সড়কে ঝরলো দুই তাজা প্রাণ। এবার মৃত্যুর মিছিলে এবার যুক্ত হয়েছে দুই স্কুল শিক্ষার্থী। নিশু আক্তার (১৮) ও নিশা মণি (১৬) নামে ওই দুই শিক্ষার্থী ফটিকছড়ির হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এবারের মাধ্যমিক পরীক্ষার্থী।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ফটিকছড়ির পাইন্দং পেলাগাড়ি দিঘীর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি পণ্যবাহী জিপ গাড়ি ফটিকছড়ি হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়া কয়েকজন ছাত্রীর ওপর জিপটি উল্টে পড়লে ঘটনাস্থলে মৃত্যু হয় দুইজনের। আহত হন আরো একজন।

এর প্রতিবাদে স্থানীয়রা সড়ক অবরোধ করে পুলিশের একটি মোরটসাইকেল জ্বালিয়ে দেয়, ভাংচুর করা হয় জিপটি। তবে পালিয়ে গেছে জিপের চালক ও হেল্পার।

বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার এসআই মো. আলমগীর চট্টগ্রাম খবরকে বলেন, একটি জিপ হাইওয়ে পুলিশের সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জিপটিকে ধাওয়া দিলে সেটি উল্টে রাস্তার পাশে থাকা কয়েকজন ছাত্রীর ওপর পড়ে। এতে দুইজনের মৃত্যু হয় একজনকে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় পলাতক রয়েছে জিপটির ড্রাইভার ও হেল্পার।

ফটিকছড়ি স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী বলেন, গুরুতর একজন চিকিৎসাধীন আছেন। অন্য দুইজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

জেএস/এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm