বাঘাইছড়িতে গণধর্ষণ মামলার আসামি নগরীতে গ্রেফতার

0

রাঙামাটির বাঘাইছড়িতে গণধর্ষণ মামলার পলাতক আরেক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (৭ অক্টোবর) ভোরে কোতোয়ালী থানাধীন রাজাপুর লেইন আন্দরকিল্লা এলাকা থেকে যিশু চৌধুরীকে (২৭) গ্রেফতার করা হয়। যিশু চৌধুরী বাঘাইছড়ির করেঙ্গাতলী বাজার এলাকার সমীর চৌধুরীর ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শনিবার (৮ অক্টোবর) র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বলেন, গত ১৫ জুলাই পূর্ব শত্রুতার জের ধরে আসামি বিপ্লব বড়ুয়া ভিকটিমের সাথে জরুরি আলাপ আছে বলে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম আর ঘরে ফিরে না আসায় ভিকটিমের মা আশপাশে খোঁজাখুঁজি করে।

পরদিন ১৬ জুলাই ভিকটিম বাড়িতে এসে জানায় আসামি বিপ্লব বড়ুয়া তাকে বাড়ির বাইরে ডেকে নেওয়ার পর আসামি যিশু চৌধুরী সহ কতিপয় দুস্কৃতিকারী তার মুখ চেপে ধরে বাঘাইছড়ি থানাধীন বাড়ুয়ার পাড়ায় একটি বসতঘরে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক গণধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ৫ আসামির মধ্যে ২ জন বৌদ্ধ, ১ জন হিন্দু ও ২ জন মুসলিম সম্প্রদায়ের লোক।

পরবর্তীতে মামলার এজাহার নামীয় আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭ চট্টগ্রাম গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে, ধর্ষণ মামলার ২নং আসামি যীশু চৌধুরী আন্দরকিল্লা এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল এলাকায় অভিযান পরিচালনা করে আসামি যিশু চৌধুরীকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, ধৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে পূর্ব পরিকল্পিতভাবে গণধর্ষণের কথা স্বীকার করেছে। গ্রেফতার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm