বেড়াতে গিয়ে চবি শিক্ষার্থীর মৃত্যু

0

সিলেটের ভোলাগঞ্জে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র মোহাম্মদ জুনায়েদ। নিহত জুনায়েদ নেত্রকোনা জেলার বরুনা গ্রামের মো. নিয়ামুল কবীরের ছেলে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) আনুমানিক তিনটার দিকে পানিতে পড়ে যান তিনি। এরপর দীর্ঘ আড়াই ঘন্টা খুঁজে তাকে পাওয়া যায়। উদ্ধার করে বন্ধুরা হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা জুনায়েদকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জুনায়েদের বন্ধু শরিফ মহিউদ্দিন। তিনি বলেন, আমরা ৫ জন সাদা পাথরের দেশ খ্যাত ভোলাগঞ্জে ঘুরতে গিয়েছিলাম। সেখানে আমরা ওয়াটার টিউবে করে লেকের পানিতে ঘুরে বেড়ানোর এক পর্যায়ে তীব্র এক স্রোতের ধাক্কায় আমিসহ সে পানিতে পড়ে যাই। এসময় আমি পুনরায় উঠে আসতে সক্ষম হলেও সে উঠে আসতে পারে নি।

তিনি আরও বলেন, দীর্ঘ আড়াই ঘন্টা খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করা হয়। এসময় তীব্র স্রোতের ধাক্কায় পানির নিচে থাকা পাথরে আঘাত পেয়ে তার মাথা ফেটে যায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়। পরে আমরা পুলিশের সহায়তায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm