মিরসরাইয়ে হামলার শিকার ব্যবসায়ী বোরহান আইসিইউতে, ফেরেনি জ্ঞান

0

চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জেরে বোরহান উদ্দিন প্রকাশ মাস্টার (২৭) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাথায় আঘাতের কারনে মগজ বের হয়ে গেছে। বোরহান উদ্দিন বর্তমানে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তার অবস্থা আশংকাজনক। ঘটনাটি ঘটেছে মিরসরাই উপজেলার ৭ নম্বর কাটাড়ছা ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামে। বোরহান উদ্দিনের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন।

আহত বোরহান উদ্দিনের ভাই নুরুন নবী জানান, গত সোমবার (১৬ মে) দুপুরে বোরহান বাড়িয়াখালী গ্রামে হোসেনুজ্জামান বলির বাড়ির মোরশেদ হুজুরের মেয়ের বিয়েতে অতিথি হিসাবে যায়। খাবার খেতে টেবিলে বসলে একই গ্রামের রবি বলির বাড়ির আবুল খায়েরের ছেলে রাকিব বোরহানের ওপর হামলা চালায়। এসময় রাকিব ধারালো অস্ত্র দিয়ে বোরহানের মাথায় আঘাত করতে থাকে।

এক পর্যায়ে বোরহান মাটিতে লুটিয়ে পড়ে। উপস্থিত অন্য অতিথিরা এগিয়ে এলে রাকিব পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বোরহানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বোরহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে আইসিইউর সঙ্কট থাকায় পার্শবর্তী একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। অপারেশনের পর এখনও তার জ্ঞান ফেরেনি।

এদিকে ঘটনার পর বোরহানের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে জোরারগঞ্জ থানায় ৩ জনকে আসামী করে অভিযোগ দিলেও এখনও সেটি মামলা হিসেবে গ্রহন করা হয়নি। এজাহারভুক্ত অন্য দুই আসামী হচ্ছে রাকিবের ভাই মামুন ও বাবা আবুল খায়ের। বাদির দাবি ঘটনার সময় এরাও উপস্থিত ছিলো।

জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করেছে এবং পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm