রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নে জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে পোমরা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ে পোমরা ইউনিয়নের (১নং ওয়ার্ডের সিকদার পাড়া ও হাজী পাড়া), (২ নং ওয়ার্ডে মহতিপাড়া ও ছাইনি পাড়া) নাগরিকদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়। এ ইউনিয়নে আজ থেকে এপ্রিলের ২ তারিখ পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম চলবে। উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা গেছে, আজ পোমরা ইউনিয়নের এই দুই ওয়ার্ডে ৩ হাজার ৯৫৮ টি স্মার্ট কার্ড বিতরণ হওয়ার কথা আছে।

রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ 1

স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন ৬ নং পোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির আহমদ চৌধুরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাচন অফিসার মো, বায়েজীদ আলম। আরও উপস্থিত ছিলেন পোমরা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার।

সরেজমিনে বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ে লাইন ধরে স্মার্ট কার্ডের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। একটি কক্ষে ভোটারের হাতের আঙুলের ছাপ ও চোখের ছাপ নেওয়া হচ্ছে। এরপর সংশ্লিষ্ট ব্যক্তির স্মার্টকার্ড হাতে তুলে দেওয়া হচ্ছে। স্মার্ট কার্ড পেয়ে লোকজনের মাঝে বেশ আনন্দিত ও উচ্ছ্বাস দেখা গেছে।

উপজেলা নির্বাচন অফিসার মো, বায়েজীদ আলম মহানগর নিউজকে জানান, ‘পোমরা ইউনিয়নের প্রচুর নারী-পুরুষ স্মার্ট কার্ড নিতে আসছেন। তারা লাইনে অপেক্ষা করে নিয়মকানুন মেনে স্মার্ট কার্ড নিচ্ছেন। পোমরা ইউনিয়নের পরে শিলক ইউনিয়ন, মরিয়ম নগর ইউনিয়ন ও পারুয়া ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm