সাইবার মনিটরিং টিমে চবির সহযোগী অধ্যাপক রেজাউল করিম

আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ৯ম সভায় 'সাইবার মনিটরিং টিম' গঠন

0

বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটিতে সাইবার মনিটরিং টিমে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম। এই কমিটিতে তিনি সহ সর্বমোট ২২ জন মনোনয়ন পেয়েছেন।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ৯ম সভার সিদ্ধান্ত অনুযায়ী ‘সাইবার মনিটরিং টিম’ গঠন করা হয়। গত ২১/০৩/২০২২ ইং তারিখে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপ-কমিটির সদস্য সচিব প্রকৌশলী মো. আবদুস সবুর কর্তৃক স্বাক্ষরিত একটি দাপ্তরিক পত্র স্মারকে তা জানা যায়।

এই সাইবার মনিটরিং টিম বিভাগীয়, জেলা, উপজেলা পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগ এবং অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সক্রিয় অনলাইন কর্মীদের সাথে অনলাইন কার্যক্রম সমন্বয় করবে। এছাড়াও অনলাইনে দলীয় কার্যক্রম মনিটরিং ও প্রয়োজনীয় সুপারিশমালা প্রণয়ন করবে। এছাড়াও অনলাইনে মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থি, গুজব ও অপপ্রচার নির্ভর কার্যক্রম মনিটরিং করাসহ অন্যান্য দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রেজাউল করিম আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির একজন মনোনীত সদস্য। এছাড়াও তিনি বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নির্বাচিত সহ-সভাপতি (ফাইন্যান্স) হিসেবেও দায়িত্ব পালন করছেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm