সাফের সেরা গোলরক্ষক রূপনার মাকে টিভি ও ডিস উপহার

0

এতদিন ঘরে কোনো টেলিভিশন ছিল না বলে রূপনার খেলা দেখতে পারতেন না পরিবারের সদস্যরা। তার ব্যবস্থা করছে নানিয়ারচর উপজেলা প্রশাসন। তাই এতসব প্রাপ্তিতে মুখে হাসি ফুটেছে পরিবারের সদস্যদের।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রূপনার গ্রামের বাড়ি নানিয়ারচরের দুর্গম ভূইয়াআদামে উপজেলার নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান সাফ সেরা গোলরক্ষকের ঘরে ৩২ ইঞ্জির একটি টেলিভিশন ও আকাশ ডিটিএইচ সংযোগ দেয়া হয়।

নতুন ঘর নির্মাণের খবরের পর এবার টিভি ও ডিস সংযোগ পেয়ে আবেগাপ্লুত পুরো পরিবার। হতদরিদ্র পরিবারে জন্ম নেয়া সাফজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমা জন্মের আগেই বাবাকে হারায়। যে কারণে অসচ্ছলতায় দিন কাটে পরিবারের।

রূপনা চাকমার বড় ভাই শান্তি জীবন চাকমা বলেন, রূপনার ছোট থেকে খেলায় আগ্রহ থাকায় পরিবার থেকেও তেমন বাঁধা দেননি। কিন্তু বাসায় টিভি না থাকায় রূপনার খেলা দেখার সুযোগ পেতাম না। মা মাঝে মাঝে দূরে অন্যের বাড়িতে খেলা দেখতে যেতেন। এবার ঘরে বসে রূপনার খেলা দেখার আক্ষেপ ঘুচলো সবার।

টিভি পেয়ে খুশি হয়ে রূপনার মা কালাসোনা চাকমা কলেন, আমার অনেক খুশি লাগছে। আমার মেয়ের খেলা দেখতে আমি পাশের বাড়িতে যেতাম। এখন থেকে নিজের বাসায় বসে রূপনার খেলা টিভিতে দেখতে পাব। রূপনা ভালো খেলার কারণে সরকার আমাদের ঘর করে দিচ্ছে। আজ টিভি দিয়ে গেল।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান জানান, রূপনা আমাদের গর্ব। ওর জন্য যা যা প্রয়োজন সব কিছু করা হবে। মা তার মেয়ের খেলা দেখতে পারতেন না। আমরা সেই ব্যবস্থা করে দিয়েছি। আমরা সব সময় এই পরিবারের পাশে আছি এবং থাকব।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm