স্থগিত হলো নগর আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন

0

চলমান ইউনিট সম্মেলন নিয়ে বিভিন্ন অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ ওঠায় আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন স্থগিত রাখতে বলা হয়েছে। তবে ইউনিট সম্মেলন চলমান থাকবে। ইতোমধ্যে ৯১টি ইউনিটের সম্মেলন হয়েছে বলে জানা গেছে।

আগামী ৮ জানুয়ারি চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ওয়ার্ড সম্মেলনের বিষয়ে সিদ্ধান্ত হবে।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে মৌখিকভাবে ওয়ার্ড সম্মেলন স্থগিত রাখতে বলেছেন। তবে ওয়ার্ড ইউনিট সম্মেলন চলমান রাখতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম খবরকে এ তথ্য নিশ্চিত করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদুল আলম সুজন। তিনি বলেন, কেন্দ্রীয় সাংগঠন আমাদের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন সাহেবকে নগর ওয়ার্কিং কমিটির সভা দিতে বলেছেন। আগামী ৮ জানুয়ারি ওয়ার্কিং কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভায় কেন্দ্রীয় নেতারা উপস্থিতিতে এ বিষয়ে সিদ্ধান্ত হবে।

তবে চলমান ইউনিট সম্মেলন স্থগিত না করে তা চালিয়ে যেতে বলেছেন বলেও জানা গেছে। নগর আওয়ামী লীগের ১২৯টি ইউনিটের মধ্যে ৯১টির ইউনিট সম্মেলন হয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm