অবৈধ কাঠ বোঝাই চাঁদের গাড়ি পিষে মারলো সাংবাদিক ইমরানকে

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ইমরান হোসেন (৩০) নামে এক সাংবাদিক। তিনি জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার রাঙ্গুনিয়া প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন। নিহত সাংবাদিক ইমরান উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮নং ওয়ার্ড সিকদার পাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার কাপ্তাই সড়কের রোয়াজারহাট বাজারে জ্বালানি কাঠ বোঝাই দ্রুতগামী অবৈধ চাঁদের গাড়ি মোটরসাইকেল আরোহী সাংবাদিক ইমরানকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

জানা গেছে, গতরাতে মরিয়মনগর থেকে সে মোটরসাইকেল চালিয়ে সরফভাটা তার নিজ বাড়িতে যাচ্ছিন। ফেরার পথে আনুমানিক রাত ১টা ৩০ মিনিটের দিকে রোয়াজারহাট মধুবনের সামনে বিপরীত দিক থেকে আসা অবৈধ জ্বালানি কাঠ বোঝাই দ্রুতগামী চাঁদের গাড়ির ধাক্কা দেয় তার মোটরবাইকটিকে, তার মাথায় হেলমেট থাকলেও চাঁদের গাড়ির চাকায় চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ইমরানের এমন মৃত্যুতে দৈনিক আমাদের সময়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান হামিদ উল্লাহ শোক প্রকাশ করে বলেন, এমন মৃত্যু অনাকাঙ্ক্ষিত। শোকাহত পরিবারের প্রতি আমাদের সমবেদনা।

ইমরান পরিবারের একমাত্র পুত্র সন্তান। পরিবারে বাবা-মায়ের সঙ্গে তার দুই বোন রয়েছে। রাঙ্গুনিয়ার সাংবাদিক সমাজ ও ইমরানের বন্ধুবান্ধবসহ শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

রাঙ্গুনিয়া থানা ওসি চন্দন কুমার জানান, ইমরানকে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করা হয়েছে। দক্ষিণ রাজানগরের সোনারগাঁও এলাকার মো. শহীদ নামে একব্যক্তি গাড়ি চালিয়েছিলো। গাড়িটির মালিক ইসলামপুরের বটতল এলাকার মফিজ সওদাগর। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেপ্তার করতে চেষ্টা অব্যাহত রেখেছি।

মন্তব্য নেওয়া বন্ধ।