ইউপি সদস্যের বাড়িতে অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে নিজেই র‌্যাবের কব্জায়

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ সদস্যকে অস্ত্র মামলায় ফাঁসাতে গিয়ে মো. জয়নাল আবেদীন নদবী (৩৬) নামের এক যুবক র‌্যাবের হাতে আটক হয়েছে। জয়নাল দক্ষিণ আমিলাইশের মৃত অলি আহমদের ছেলে।

সোমবার (২২ আগস্ট) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, স্থানীয় ইউপি সদস্য লোকমান হাকিমের নির্মাণাধীন বাড়িতে অবৈধ মাদক ও অস্ত্র রয়েছে বলে জয়নাল আমাদের তথ্য দেন। পরে তার তথ্য মতে ওই ইউপি সদস্যের বাড়ির নিচতলায় বাথরুমের ছাদের ওপর থেকে গামছায় পেঁচানো অবস্থায় একটি দেশীয় তৈরী কাঠের বাটযুক্ত ওয়ান শ্যুটার গান এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

তিনি আরও বলেন, অস্ত্র উদ্ধারের পর আমাদের সন্দেহ হয়-অস্ত্রটির মালিকানা নিয়ে। সেই সন্দেহ থেকে জয়নালকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তিনি নিজেই ওই অস্ত্র ওখানে রেখেছেন। লোকমান মেম্বারের সাথে তার পূর্ব শত্রুতা ছিল। সেই সূত্রে তাকে ফাঁসাতে তিনি এই আয়োজন করেছেন।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা নূরুল আবছার।

মন্তব্য নেওয়া বন্ধ।