ঈদ উপলক্ষে চট্টগ্রামে রেলের অগ্রিম টিকেট বিক্রি শুরু

ঈদ উপলক্ষে চট্টগ্রামে রেলের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। চট্টগ্রাম থেকে অনলাইনে ১০টি আন্তঃনগর ও স্বশরীরে মেইল এবং স্পেশাল ট্রেনে অতিরিক্ত বগি মিলে প্রতিদিন প্রায় ১২ হাজারের মতো টিকেট বিক্রি হবে। শুক্রবার (৭ এপ্রিল) সকাল ৮টা থেকে শুরু হওয়া এ অগ্রিম টিকেট বিক্রি চলবে আরও ৪ দিন।

শুক্রবার (৭ এপ্রিল) বিক্রি হচ্ছে ১৭ এপ্রিলের টিকেট, ৮ এপ্রিল বিক্রি হবে ১৮ এপ্রিলের টিকেট, ৯ এপ্রিল বিক্রি হবে ১৯ এপ্রিলের টিকেট, ১০ এপ্রিল বিক্রি হবে ২০ এপ্রিলের এবং ১১ এপ্রিল বিক্রি হবে ২১ এপ্রিলের টিকেট।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম বলেন, আজ থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। অনলাইনে শতভাগ টিকেট বিক্রি করার কারণে স্টেশনে আগের মতো ভিড় নেই। আগামী আরও ৪ দিন অগ্রিম টিকেট বিক্রি চলবে।

১৫ এপ্রিল থেকে শুরু হবে ফিরতি টিকেট বিক্রি। ১৫ এপ্রিল বিক্রি হবে ২৫ এপ্রিলের, ১৬ এপ্রিল বিক্রি হবে ২৬ এপ্রিলের, ১৭ এপ্রিল বিক্রি হবে ২৭ এপ্রিলের, ১৮ এপ্রিল বিক্রি হবে ২৮ এপ্রিলের, ১৯ এপ্রিল বিক্রি হবে ২৯ এপ্রিলের এবং ২০ এপ্রিল বিক্রি হবে ৩০ এপ্রিলের ফিরতি টিকেট।

পূর্বাঞ্চলের বিভিন্ন রুটে এবার ৫টির স্থলে মোট সাতটি বিশেষ ট্রেন চলাচল করবে। এসব ট্রেনে আসন রয়েছে ২ হাজার ৪০০টি। এছাড়াও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের ভ্রমণের সুবিধার্থে চট্টগ্রাম থেকে ৩ জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলবে।

মন্তব্য নেওয়া বন্ধ।