উন্নয়নের নামে পটিয়ায় লুটপাট হয়েছে—মোতাহেরুল ইসলাম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত পটিয়া আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, উন্নয়নের নামে পটিয়ায় সরকারি অর্থ হরিলুট করা হয়েছে। বড়বড় প্রকল্পে অনিয়ম, দুর্নীতিও হয়েছে। পটিয়ার তিনবারের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বিভিন্ন অনিয়ম,দুর্নীতি করেছেন। তিনি কালো টাকার মালিক হয়েছেন। পটিয়াতে পানি উন্নয়ন বোর্ডসহ যেসব বড় বড় প্রকল্পের কাজ হয়েছে সেখান থেকে লুটপাট করা হয়েছে কোটি কোটি টাকা। হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নামে ভুয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাতও করা হয়েছিল। যা সরকারিভাবে তদন্তও হয়েছিল। স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে থাকা কিছু বিতর্কিত হিন্দু নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী ও স্বাধীনতার প্রতীক নৌকার বিরুদ্ধে গিয়ে নিজেরা নিজেদের মন্দির ভাংচুর করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা থাকা মানে দেশের হিন্দু সমাজ নিরাপদে থাকা। ষড়যন্ত্রকারী ও চক্রান্তকারী কুচক্রীমহলের হাত থেকে হিন্দু সমাজকে রক্ষা করতে হলে আমাদের আস্থার প্রতীক নৌকাকে আগামীতে বিজয়ী করে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

৩১ ডিসেম্বর (রবিবার) বিকেলে পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নে মুকুটনাইট, ঈশ্বরখাইন, করনখাইন, তেকোটা, বাকদন্ডী, আজাদ ক্লাব, প্রীতিলতা ট্রাস্ট, ধলঘাট আর্বান সোসাইটি, প্রভাস্টোর, ধলঘাট ক্যাম্পসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ নাছির, সদস্য মোজাহেরুল আলম চৌধুরী, নাছির উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, ধলঘাট ইউপি চেয়ারম্যান রনবীর ঘোষ টুটুন, সাবেক চেয়ারম্যান সালামত উল্লাহ মল্ল, সাবেক চেয়ারম্যান মো. রফিক আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক অধ্যাপক সাগর কান্তি দে, সাবেক সাধারণ সম্পাদক প্রবোধ রায় চন্দন, আ’লীগ নেতা পংকজ চক্রবর্ত্তী, আবু ছৈয়দ, মোহাম্মদ সেলিম, মহিউদ্দিন মল্ল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রবিউল হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক অনুজ বড়ুয়া, যুব নেতা লিটন বড়ুয়া, মিল্টন দাশ, ছাত্রলীগ নেতা ইসতিয়াক সেলিম ফাহিম, মাঈনুদ্দিন সিজান, শিমুল চক্রবর্ত্তী, খোরশেদ আলম, ফরিদ আহমদ, অনুপ বড়ুয়া, রনধীর চক্রবর্ত্তী, রিংকি দেব, সুমি দেব সাথী প্রমুখ।

নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন কাজ চলছে। কিন্তু পল্টিবাজ কিছু ব্যক্তির কারণে পটিয়ার উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। এমন ব্যক্তি ছিলেন দেশের বহু সমালোচিত ব্যক্তি সামশুল হক চৌধুরী। তিনি আবারো লুটেপুটে খেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখি পটিয়ায় বিদ্রোহী প্রার্থী হয়েছেন। পটিয়ার জনগণ বিগত ১৫ বছরের ভুল আর নতুন করে করবে না।

মন্তব্য নেওয়া বন্ধ।