কক্সবাজারে স্ত্রীকে খুন করে চট্টগ্রামে ধরা বাঁশখালীর জেমিন

কক্সবাজারের হোটেল থেকে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় জেমিন বিশ্বাসকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। পুলিশের দাবী, হোটেলের বাথ রুমের বালতিতে জেমিনের ৮ মাস বয়সী কন্যাশিশুর মরদেহ দেখতে পেয়ে রাগের মাথায় স্ত্রী সুমা দে’কে গলাটিপে খুন করেছিল। স্ত্রীকে খুনের পর অপর দুই সন্তান নিয়ে চট্টগ্রামে পালিয়ে আসে জেমিন।
সন্তানদের আত্মীয়র বাড়িতে রেখে আত্মগোপনে যাওয়ার আগেই বাকলিয়া থানা পুলিশ তাকে শাহ আমানত সেতু সংলগ্ন একটি বাস কাউন্টারের সামনে থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত জেমিন বিশ্বাস চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈন্ডব এলাকার দুলাল বিশ্বাসের ছেলে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেমিন তার স্ত্রীকে হত্যা করার বিষয়টি স্বীকার করেছে। তবে সে তার কন্যাকে হত্যা করেনি উল্লেখ করে জানায়, হোটেলের বালতির পানিতে তার ছোট মেয়েকে মৃত অবস্থায় দেখে রাগের মাথায় জেমিন স্ত্রীকে ঘুষি মারেন এবং গলা চেপে হত্যা করেন।

তিনি আরও বলেন, শুক্রবার স্ত্রীকে হত্যার পর জেমিন বিশ্বাস তার দুই সন্তানকে নিয়ে বাঁশখালী ফিরে গিয়ে আত্মীয়ের বাড়িতে রেখে শুক্রবার রাতে আত্মগোপনের উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে প্রবেশ করছিলেন। কক্সবাজার জেলা পুলিশের তথ্যমতে আমরা জানতে পারি জেমিন শাহ আমানত সেতুসংলগ্ন এলাকায় অবস্থান করছে। সে তথ্যের ভিত্তিতে শনিবার ভোররাতে আমরা অভিযান চালিয়ে জেমিনকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তারকৃত জেমিনকে কক্সবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি আব্দুর রহিম।

প্রসঙ্গত, কক্সবাজারের কলাতলীতে হোটেল মোটেল জোনের সী আলিফ হোটেলের ৪১১ নম্বর কক্ষ থেকে ১৭ ফেব্রুয়ারি বেলা আড়াইটার দিকে মা ও কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। জেমিনের স্ত্রী সুমা দে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার নাথপুরা এলাকার শচীন্দ্র দের মেয়ে।

মন্তব্য নেওয়া বন্ধ।