খাগড়াছড়িতে কাপড়ে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার

খাগড়াছড়িতে সেতুর নিচ থেকে ৪-৫ মাস বয়সী এক অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) আনুমানিক সকাল ১০টার দিকে স্থানীয়দের সহায়তায় পুলিশ অজ্ঞাত শিশুটিকে খাল থেকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা শেষে শিশুর মৃত্যু নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পথচারীরা খাগড়াছড়ি শহরের মধুপুর খালের পানিতে কাপড়ে মোড়ানো কিছু দেখে জড়ো হতে থাকেন। একপর্যায়ে নিচে নেমে কাপড়ে মেড়ানো এক শিশুকে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাগর দত্ত অপু জানান, আনুমানিক আজ সকাল ১০টার দিকে মধুপুর সেতুর নিচে পানিতে পাওয়া বাচ্চাটিকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে শিশু বিশেষজ্ঞ চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার অনেক আগে শিশুটির মৃত্যু হয়েছে। চিকিৎসকদের ধারণা কন্যা শিশুটি ৪-৫ মাস বয়সী।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীর হাসান জানান, শিশুটির মৃত্যুর রহস্য উদঘাটনে ময়নাতদন্ত করা হবে। এখনও পর্যন্ত শিশুটির পরিচয় শনাক্ত করা যায়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।