ঘর থেকে ডেকে নাপিতের গলায় ছুরিকাঘাত, ২ যুবককে পুলিশে দিলো জনতা

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠানের কেইপিজেডের দেয়াঙ পাহাড়ে সেলুনের এক নাপিতকে মরিচের গুঁড়ো ছিটিয়ে গলায় ছুরির আঘাতের ঘটনায় দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বড়উঠান ইউনিয়নের কেইপিজেড এলাকায় এঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বড়উঠান ইউনিয়নের খ্রিস্টানপাড়ার মরিয়ম আশ্রমে দয়াল শীল (২৬) নামে এক নাপিতের গলায় ছুরি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করে একই এলাকার ৭ নম্বর ওয়ার্ডের তুষার দাশ (২৪) ও রানা দাশ (২০) নামে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

স্থানীয় বাসিন্দা আবু নঈম জানান, ছুরির আঘাতে রক্তাক্ত অবস্থায় এক যুবক কেইপিজেডের গেইটে দৌড়ে আসে। সে জানায় কয়েকজন যুবক ঘর থেকে ডেকে এনে পাহাড়ের চুড়ায় তুলে মারধর করে এবং গলায় ছুরি চালিয়ে পালিয়ে যাচ্ছে। এসময় স্থানীয়রা ধাওয়ায় দুইজনকে আটক করা হয়।
তিনি আরও জানান, আহত যুবককে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে এবং আটককৃত দুইজনকে কর্ণফুলী থানা পুলিশের কাছে তুলে দেওয়া হয়েছে।

আহত যুবক উদ্ধারকৃত স্থানীয়দের জানায়, বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর জামতলা বাজার এলাকায় সেলুনের দোকানকে কেন্দ্র করে মুঠোফোনে ঘর থেকে ডেকে নিয়ে জোরপূর্বক পাহাড়ের চুড়ায় নিয়ে যায়। সেখানে চোখে-মুখে মরিচের গুঁড়ো ছিটিয়েমারধর করে এবং হত্যার উদ্দেশ্য গলায় ছুরি চালায় আটককৃতরা।

কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ অমিতাভ দত্ত জানান, আহত যুবককে উদ্ধার করা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃত দুই যুবকের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।