চট্টগ্রামের প্রথম কো-ওয়ার্কিং স্পেস ও ইন্ফ্লুয়েন্সার’স স্টার্টআপ ক্রিয়েটরস হাব’র পথচলা শুরু

কো-ওয়ার্কিং স্পেস সরবরাহ করা ও সোশ্যাল ইনফ্লুয়েন্সারদের নিয়ে কমিউনিটি বিল্ডআপের লক্ষ্য নিয়ে বন্দরনগরীর স্বনামধন্য শপিং সেন্টার ফিনলে স্কয়ারের ৭ম তলায় যাত্রা শুরু করলো ক্রিয়েটরস হাব।

সফট ওপেনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি, নিসচা চট্টগ্রামের সভাপতি, ইন্ডিপেন্ডেন্ট এপারেলস এর এমডি এস. এম আবু তৈয়ব, পিএচপি ফ্যামিলির ডিরেক্টর আকতার পারভেজ, ইন্ডিপেন্ডেন্ট এপারেলস’র ডিরেক্টর তানজিম মোজাহের, ক্রিয়েটরস হাব এর সিইও রিয়াদ খান, বিউটি বাফেটের স্বত্বাধিকারী ইশরাত জাহান ইভা, টাচ এড গ্লো’র স্বত্বাধিকারী ফ্লোরা ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব ফরহাদুল ইসলাম রিন্টু প্রমুখ। এছাড়াও চট্টগ্রামের কনটেন্ট ক্রিয়েটর আসিফ আহমেদ সহ আরো অনেকেই এতে উপস্থিত ছিলেন।
চট্টগ্রামের প্রথম কো-ওয়ার্কিং স্পেস ও ইন্ফ্লুয়েন্সার'স স্টার্টআপ ক্রিয়েটরস হাব’র পথচলা শুরু 1

ক্রিয়েটরস হাব মূলত কো-ওয়ার্কিং স্পেস ভাড়া দেয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। সুবিশাল পরিসরের এই হাবে রয়েছে পার্সোনালাইজড ডেস্ক, ৪টি প্রাইভেট রূম,৩টি কাস্টমাইজড লাইভ বুথ, সার্বক্ষণিক ওয়াই-ফাই সুবিধা, একটি ৩৬০ ভিডিও ও পডকাস্ট সুবিধা সম্বলিত স্টুডিও, সাউন্ডপ্রুফ সেমিনার/কনফারেন্স রুম, ডাইনিং সুবিধাসহ উদ্যোক্তা, ই-কমার্স ও এফ-কমার্স ব্যবসায়ীদের জন্য সর্বপ্রকার লজিস্টিক সুবিধা।

আগত অতিথিরা তাদের বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন বন্দর নগরীর বদলে যাওয়া দৃশ্যপটকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে এই উদ্যোগ। চট্টগ্রামে উদ্যোক্তা,ই-কমার্স বেইজড স্টার্টআপ, টেকনোলজি নিয়ে যারা কাজ করেন কিন্তু একটা যথাযথ অফিসের অভাব বোধ করেন এমন মানুষদের অভাব দূর করবে ক্রিয়েটরস হাব। অতিথিরা সবাই রিয়াদ খানের এই উদ্যোগ ও সাহসিকতার সাফল্য কামনা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।