চট্টগ্রামে আগুনে পুড়ে মায়ের সঙ্গে মারা গেলো ২ সন্তান

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার সৈয়দপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে মা ও তার দুই ছেলে-মেয়ে প্রাণ হারিয়েছেন।
নিহতরা হলেন- নূর নাহার বেগম (৩০), তার সন্তান মারুফ (১) ও ফারিয়া (৩)।

রোববার (২৮ মে) ভোর ৫টার দিকে বসতঘরে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি মশার কয়েল থেকে আগুন লাগে।

একই ঘটনায় অগ্নিদগ্ধ মো. ঈমাম উদ্দিন (২৩) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ড বার্ন ইউনিটে ভর্তি আছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, শহীদ নগরে তোতা মিয়া নামে একজনের বসতঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ দু’টি বসতঘর থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুপুরে মা ও তার দুই শিশু মারা গেছেন।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানি বাড়িতে কাঁচা বসতঘরে ভোর সাড়ে ৪টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ছয় জন মালিকের ৬টি টিনের বসতঘর পুড়ে গেছে। পুলিশ চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, বায়েজিদ থানা পুলিশ অগ্নিদগ্ধ অবস্থায় চারজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বার্ন ইউনিটে ভর্তি দেন। তাদের মধ্যে মা-ছেলে-মেয়েসহ তিনজন মারা গেছেন অপর একজন চিকিৎসাধীন আছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।