চট্টগ্রামে খুন করে ঢাকার হোটেল রুমে আত্মগোপন, ধরলো ডিবি

চট্টগ্রামের পতেঙ্গার চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ২ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ (বন্দর-পশ্চিম)। বুধবার (২৩ মার্চ) পুরান ঢাকার বংশাল থানার জনসন রোডস্থ একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মো. হানিফের ছেলে মোঃ রফিকুল ইসলাম প্রকাশ তুষার ও মৃত আবুল কালামের ছেলে মোঃ সালাউদ্দিন।

রোববার (২ এপ্রিল) বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা (বন্দর- পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার মোঃ সামীম কবির। তিনি বলেন, ফেব্রুয়ারীর ৮ তারিখ রফিকুল ইসলাম রফিক নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার পর অভিযুক্ত আসামিরা আত্মগোপনে চলে যায়। আত্মগোপনের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে পুরান ঢাকার বংশাল থানার জনসন রোডস্থ একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ইসলাম প্রকাশ তুষার ও মোঃ সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা রফিকুল ইসলামকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করে। এছাড়া ঘটনার পর থেকে রাঙ্গামাটি, খাগড়াছড়ি, কুমিল্লা, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকার বিষয়টিও স্বীকার করে তারা।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।