চট্টগ্রাম এলিভেটেড এক্সপ্রেসওয়ে—নাম করণ হবে মহিউদ্দিন চৌধুরীর নামে

চট্টগ্রাম শহরের লালাখান বাজার থেকে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ কাজ শেষের দিকে। সব ঠিকঠাক থাকলে আগামী অক্টোবের এটি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এলিভেটেড এক্সপ্রেসওয়ের নাম করণ হবে চট্টগ্রামে সিটি করপোরেশনের প্রয়াত মেয়র ও নগর আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর নামে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ৪৫৮ তম বোর্ড সভায় সর্বস্মতিক্রমে নাম করণের বিষয়টি অনুমোদন দেয়া হয়েছে। বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন সিডিএ বোর্ড মেম্বার অ্যাডিভোকেট জিনাত সোহানা চৌধুরী।

তিনি বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও প্রয়াত মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর নামে নাম করণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের সভাপতিত্বে সংস্থাটির বোর্ড রুমে অনুষ্ঠিত সভায় সরকারের গৃহাণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নাজিম উদ্দিন, সিডিএর প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, বোর্ড মেম্বারদের মধ্যে জসিম উদ্দিন শাহ, ওমর ফারুক, স্থপতি আশিক ইমরান, মোহাম্মদ আলীশাহ, অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরীসহ সিডিএর সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।