চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী মঙ্গলবার (২৩ জানুয়ারি) ক্লাবের বঙ্গবন্ধু হলে সম্পন্ন হয়েছে।
প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

প্রধান অতিথির বক্তব্যে তরফদার মো. রুহুল আমিন বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের ব্যবসায়ী সমাজ একত্রিত হয়ে কাজ করলে দেশের অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমানের সাথে সাথে দেশের উন্নয়ন ও অগ্রগতি আরো ত্বরাণ্বিত হবে। চট্টগ্রাম আমার প্রিয় শহর। চট্টগ্রামের সাংবাদিক সমাজ নানা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আমরা সাংবাদিকদের সাথে থেকে তাদের অনুপ্রেরণা দেয়ার চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেড চট্টগ্রামে ব্যবসায়িক কার্যক্রম শুরুর পর ধাপে ধাপে বন্দরের পাশাপাশি দেশের অর্থনীতির চাকা সচল রাখতে প্রতিনিয়ত কাজ করে চলেছে। ব্যবসার পাশাপাশি দেশীয় ও আন্তর্জাতিক পরিসরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে সাইফ পাওয়ারটেক লিমেটেডের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেডের তত্ত্বাবধানে দেশব্যাপী ক্রীড়াক্ষেত্রে জাগরণ সৃষ্টি হয়েছে। সাইফ পাওয়ারটেক শুধু ব্যবসা করে না, তারা সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। চট্টগ্রামে তাঁর জন্ম না হলেও চট্টগ্রামের মাটি ও মানুষের সাথে তিনি মিশে গেছেন। চট্টগ্রাম প্রেস ক্লাবের বিভিন্ন আয়োজনে সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিনের সহযোগিতা সবসময় ছিল এবং আগামীতেও থাকবে বলে আমার বিশ্বাস।
চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 1

সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, খেলাধুলা সৃজনশীলতার অন্যতম অনুষঙ্গ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিতীয় বৃহত্তম ইভেন্ট। প্রেস ক্লাবের সদস্য এবং তাঁদের সহধর্মিণী ও সন্তানদের অংশ গ্রহণে এই আয়োজনও পারিবারিক সম্মিলনীতে রূপ নেয়।

চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেলের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ ও সিইউজে সহ-সভাপতি অনিন্দ্য টিটো।

এর আগে প্রধান অতিথিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদ আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু এবং বিপুল সংখ্যক বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।