চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ এসএমসি অহিদ সিরাজ চৌধুরী

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি (এসএমসি) নির্বাচিত হয়েছেন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন। তিনি সাতকানিয়া উপজেলার করাইয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারিদের বাছাই কমিটি সভাপতি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন স্বাক্ষরিত পত্রে এতথ্য জানা যায়।
এর আগে অহিদ সিরাজ চৌধুরী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি (এসএমসি) নির্বাচিত হন।

তিনি চট্টগ্রাম চেম্বারের পরিচালকের পাশাপাশি চিটাগং মেট্রোপলিটন সপ অনার্স এসোসিয়েশনের সভাপতি, আগ্রাবাদ মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও সাতকানিয়া সমিতি- চট্টগ্রাম এর আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তাছাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতির দায়িত্বে রয়েছেন। অহিদ সিরাজ চৌধুরী সরকার নিবন্ধিত চট্টগ্রামের অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডিডটকম-এর সম্পাদক ও প্রকাশক।

সমাজের নানা ক্ষেত্রে অবদানের জন্য দেশী-বিদেশী একাধিক সম্মাননা অর্জন করা অহিদ সিজার চৌধুরী চট্টগ্রাম নগর ছাত্রলীগের স্টিয়ারিং কমিরি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও ছিলেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রসংসদের নির্বাচিত ভিপি।

মন্তব্য নেওয়া বন্ধ।