চট্টগ্রাম রেঞ্জের নতুন ডিআইজি নুরেআলম মিনা

চট্টগ্রাম জেলার সাবেক পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশের ডিআইজি (উপ-পুলিশ মহাপরিদর্শক) নুরেআলম মিনা চট্টগ্রাম রেঞ্জের নতুন ডিআইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন। তিনি বর্তমানে রংপুর মহানগর পুলিশ কমিশনার হিসেবে কর্মরত আছেন। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি) মো. আনোয়ার হোসেনকে পুলিশ সদর দপ্তরে ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণাুলয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। নুরে আলম মিনা চট্টগ্রামের এসপি থাকাকালে ২০২০ সালে পুলিশ সুপার থেকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদোন্নতি নিয়ে চট্টগ্রাম ছেড়েছিলেন।

একই আদেশে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) সালেহ মোহাম্মদ তানভীরকে বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক ও শিল্পাঞ্চল পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক জিহাদুল কবিরকে ম্যাস র‍্যাপিড ট্রানজিটের (এমআরটি) উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে বদলি করা হয়েছে। অ্যান্টি টেরোরিজম ইউনিটের উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুজ্জামানকে রংপুর মহানগর পুলিশ কমিশনার, শিল্পাঞ্চল পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক শেখ মোহাম্মদ রেজাউল হায়দারকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক, বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ আবুল ফয়েজকে শিল্পাঞ্চল পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।