চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের ইফতার মাহফিল সম্পন্ন

এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীদের চট্টগ্রাম অঞ্চলের ব্যাচভিত্তিক সংগঠন চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ব্যাচমেটদের প্রাণবন্ত অংশগ্রহণে মঙ্গলবার (২৬ মার্চ) চট্টগ্রামের একটি রেস্টুরেন্টে ইফতার আয়োজন সম্পন্ন হয়।

এই গ্রুপটি ২০১৯ সালের ১৬ই আগস্ট গঠন করার পর থেকে ব্যাচমেট বন্ধু-বান্ধবীদের মাধ্যমে অসুস্থ ব্যাচমেটকে আর্থিক সহযোগিতা, এতিম শিশুদের খাবার প্রদান, শীতকালীন বস্ত্র বিতরণ, মাদ্রাসায় আসবাবপত্র দান, গরীব শিশুদের ঈদ উপহার বিতরণ, অটিজম স্কুলে শিক্ষা সামগ্রী সরবরাহ, করোনাকালীন ত্রাণ সরবরাহসহ নানা সামাজিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রেখেছে। ভবিষ্যতেও তাদের কল্যাণমুখী কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান চট্টগ্রাম-০৭০৯ ফেসবুক ভিত্তিক গ্রুপটির এডমিন ফোরকান রাসেল।

ব্যাচমেট বন্ধুবান্ধবীদের নিয়ে এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে কাজ করার জন্য এই ইফতার মাহফিলের আয়োজন বলে জানান অন্য এডমিন মোঃ সাজু।

গ্রুপের অন্যতম সদস্য মাজিদ বলেন-বন্ধু-বান্ধবীদের এক সাথে নিয়ে ভালো কাজগুলো করা তাদের লক্ষ্য। এই ইফতার মাহফিল বা পুনর্মিলনী আয়োজনে একে অপরকে চিনতে ও জানতে পারে যা বিশ্বাসযোগ্যতা অর্জনের মাধ্যমে ভবিষ্যতে যেকোন সমাজসেবামূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সহযোগিতা করে।
বন্ধুত্ব নিঃস্বার্থ ভালোবাসাপূর্ণ এক সম্পর্ক যা এমন এক শক্তি একজোট হয়ে গড়া যায় অনন্য ইতিহাস। মনুষ্যত্ব বিকাশ পাক, সমাজ পরিবর্তন হোক ভালো কাজের মাধ্যমে এমনও বন্ধুত্বের ছোঁয়ায়

মন্তব্য নেওয়া বন্ধ।