চবির বর্ষসেরা ফিচার লেখক চট্টগ্রাম খবরের শাহরিয়াজ মোহাম্মদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২৩ সালের বর্ষসেরা ফিচার লেখকের পুরষ্কার অর্জন করেছেন চট্টগ্রাম খবরের চবি প্রতিনিধি শাহরিয়াজ মোহাম্মদ
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে চবির চারুকলা ইনিস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত চবি সাংবাদিক সমিতির-২০২৩ কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে বেস্ট ফিচার রাইটার ২০২৩ পুরষ্কার অর্জন করেন তিনি। এদিন সেরা অনুসন্ধানী প্রতিবেদক ও সেরা ফিচার লেখক ক্যাটাগরিতে দুইজন করে মোট ৪ জনকে পুরষ্কিত করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন- অনুসন্ধানী ক্যাটাগরিতে বাংলানিউজের চবি প্রতিনিধি মোহাম্মাদ আজহার ও দৈনিক কালবেলার প্রতিনিধি রেদওয়ান আহমেদ। ফিচার ক্যাটাগরিতে দৈনিক প্রথম আলোর চবি প্রতিনিধি মোশাররফ শাহ ও পূর্বদেশ পত্রিকার চবি প্রতিনিধি শাহরিয়াজ মোহাম্মদ সেরা ফিচার লেখক নির্বাচিত হন।

বার্ষিক সাধারণ সভায় আমন্ত্রিত অতিথিরা নির্বাচিতদের হাতে পুরস্কার ও সম্মাননাপত্র তুলে দেন।

এ বিষয়ে চবি সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব এ রহমান বলেন, সাংবাদিক সমিতি প্রতিবছর ক্যাম্পাস সাংবাদিকদের উদ্ভুদ্ধ করতে মিডিয়া অ্যাওয়ার্ডের আয়োজন করে থাকে। বিজ্ঞ বিচারকরা প্রতিবেদনগুলো মূল্যায়ন করেন। প্রতি বছর এ প্রতিযোগিতায় অনেকেই অংশগ্রহণ করেন, তবে নিয়মানুযায়ী আমরা সেরা প্রতিবেকদেরই পুরস্কৃত করি। যারা পুরস্কার পেয়েছেন, তারা আরও বেশি অনুপ্রাণিত হয়ে কাজ করবেন। এটাই প্রত্যাশা আমাদের।

এর আগে বেলা ১১টায় শুরু হয় চবি সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভা। সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক ইমাম ইমু ও অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান।

অনুষ্ঠানে চবি সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব এ রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমাম ইমুর সঞ্চালনায় চবিসাসের সাবেক সভাপতি খলিলুর রহমান, ওমর ফারুক, সুজন ঘোষ, হুমায়ুন মাসুদ, আশহাবুর রহমান শোয়েব, সৈয়দ বাইজিদ ইমন, সাবেক সাধারণ সম্পাদক তাসনীম হাসান, আবদুল্লাহ আল মামুনসহ বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য রাখেন রাখেন।

মন্তব্য নেওয়া বন্ধ।