চবি উপাচার্যের পদত্যাগ দাবিতে এবার ‘গণসংযোগ-সংবাদ প্রদর্শনী’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দের পদত্যাগের দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে চবি শিক্ষক সমিতি। আগামীকাল বুধবার ১৭ (জানুয়ারি) ও আগামী বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) গণসংযোগ কর্মসূচি ও আগামী ২২ ও ২৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসনের দুর্নীতি সংক্রান্ত যাবতীয় সংবাদ (সংবাদ মাধ্যমে প্রকাশিত) প্রদর্শনীর আয়োজন করবে শিক্ষক সমিতি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে তৃতীয় দিনের অবস্থান কর্মসূচি শেষে এ নতুন কর্মসূচি ঘোষণা করেন সংগঠনটির নেতৃবৃন্দরা।

এ বিষয়ে চবি শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. মোহাম্মদ আলাউদ্দিন বলেন, আমরা আগামী দুই দিন(১৭ ও ১৮ জানুয়ারি) গণসংযোগ কর্মসূচি করব এবং আগামী সোমবার, মঙ্গলবার(২২ ও ২৩ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আজ পর্যন্ত বিশ্ববিদ্যালয়কে কেন্দ্র করে যতগুলো নিউজ প্রকাশিত হয়েছে সেগুলোকে নিয়ে আমরা।

তিনি বলেন, ‘কেমন চলছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’—শিরোনামে একটা প্রদর্শনীর আয়োজন করব। আমাদের মূল লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয় কে বাঁচানো। যারা বিশ্ববিদ্যালয়কে ভালোবাসেন ও বিশ্ববিদ্যালের সাথে সংশ্লিষ্ট আছেন সকলকে অংশগ্রহণের আহ্বান রইলো।

মন্তব্য নেওয়া বন্ধ।