জনগণের সেবা করার জন্যই মন্ত্রী হয়েছি—ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, জনগণের সেবা করার জন্যই মন্ত্রী হয়েছি, কারও অন্যায় কর্মকাণ্ডকে আশ্রয়-প্রশ্রয় দেয়ার জন্য নয়। বিগত ১১ বছর দায়িত্ব পালনে অন্যায় নিজে করিনি, কোনো অন্যায়কারীকে আশ্রয়ও দেয়নি।

শুক্রবার (৭ জুলাই) দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর দারোগাহাট এলাকার জাগিরপাড়া ওয়াজেদিয়া জামে মসজিদে মুসল্লীদের উদ্দেশ্য এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরও বলেন, দলমত নির্বিশেষে সবার আগে মানুষ হতে হবে মানুষের জন্য। মসজিদে নামাজ পড়ে বের হয়ে অন্যের জমি দখল, হামলা-মামলা ও চাঁদাবাজি করলে তার ইবাদত তো কবুল হবে না, ঠাঁই হবে না কোথাও। যদি আমার দলের লোকও অন্যায় কাজ করে তখন আমি চোখ ফিরিয়ে নিবো তার কাছ থেকে।আমার নাম ভাঙিয়ে অন্যায়, অনিয়ম ও সমাজবিরোধীসহ এলাকায় অশান্তি সৃষ্টি করলে তাকে বেঁধে রাখার নির্দেশ দেন ভূমিমন্ত্রী।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আগামী ৬ মাস পরই জাতীয় সংসদ নির্বাচন। এখন আমাদের পরীক্ষা দেওয়ার সময় এসেছে। আওয়ামী লীগ সরকার আপনাদের জন্য কি করেছেন, তা আপনারাই বিবেচনা করবেন। শেখ হাসিনার সরকার আনোয়ারা-কর্ণফুলীতে চোখে পড়ার মতই উন্নয়ন কাজ করেছে।

তিনি বলেন, কর্ণফুলীবাসীর সবচেয়ে বড় অর্জন ত্রিমুখী শাসন থেকে মুক্তি করে নতুন উপজেলা উপহার পাওয়া। এটাও করেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি সেবা করতে এসেছি, উন্নয়নের দায়িত্ব আমার।

এ সময় ভূমিমন্ত্রী এলাকায় মাদক-জুয়াসহ বিভিন্ন অপকর্মে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য কঠোর হুঁশিয়ারি দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুনুর রশীদ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ড. মুহাম্মদ নুর হোসাইন, যুবলীগের সভাপতি নাজিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হক, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন বাবু, বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান, ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।