ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট নিরসনে পদক্ষেপ নেওয়া হবে: এস এম আল মামুন

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন বলেছেন, বাংলাদেশের লাইফ লাইন খ্যাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটে প্রতিদিন ২-৩ ঘন্টা কর্ম ঘন্টা নষ্ট হচ্ছে। মহাসড়কে শৃংঙ্খলা ফিরিয়ে আনা এবং যানজট নিরসনে যা যা করা দরকার সব করা হবে। মানুষ যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারে। আমদানি-রপ্তানি পণ্য যাতে সহজে গন্তব্যে পৌঁছাতে পারে সে লক্ষ্য কাজ করব।

মঙ্গলবার (২ জানুয়ারি) উপজেলার ৮ নম্বর সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশের যোগযোগ খাতে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেইনে উন্নীত করা হয়েছে এবং ৬ লেইনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হয়েছে, সামনেও হবে। আর উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আপনারা ৭ তারিখ নৌকায় ভোট দিবেন।

স্থানীয় বারআউলিয়া হাই স্কুলে মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান মনির আহম্মদ এর পরিচালনা করেন।

এতে আরও বক্তব্য রাখেন-চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব নুরুল আলম চৌধুরী, আলহাজ্ব মো. ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়র আবদুস সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর মুহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইফতেখারুল আলম চৌধুরী সবুজ, মাস্টার জাকির হোসেন, মো. সাহাবউদ্দিন, মো. ইসমাইল, শিপ ব্রেকার্স মো. সেলিম উদ্দিন মানিক, আলাউদ্দিন চৌধুরী, শাহরিয়ার রাশেদ, ইউপি সদস্য এয়াকুব আলী, মাহবুবুল আলম, অহিদুল আলম, বাবুল মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।