পিটুপি—ওয়েল ফুড সমঝোতা স্মারক স্বাক্ষর

কর্পোরেট ব্র্যান্ড পিটুপি ও ওয়েল গ্রুপের আন্তর্জাতিক মানের খাদ্যপণ্য ব্র্যান্ড ওয়েল ফুডের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। এর ফলে এখন থেকে পিটুপির সকল সদস্য পরিবারসহ অগ্রাধিকার প্রাপ্ত গ্রাহকরা ওয়েল ফুড ও রিও কফিতে বিশেষ ছাড় পাবেন।

সোমবার (১৪ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার (৯ মার্চ) নগরীর ওয়েল পার্ক রেসিডেন্সের সোনার বাংলা কনফারেন্স রুমে এ সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সমঝোতা স্মারকে পিটুপির পক্ষে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং ওয়েল ফুডের পক্ষে স্বাক্ষর করেন ওয়েল গ্রুপের পরিচালক মোহাম্মদ আসিফ হাসান। এ সময় পিটুপির হেড অব অপারেশন্স নাজমুল বিন আবেদিন রুবায়েত ও ওয়েল ফুডের অপারেশন অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজার আশিক উল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে চট্টগ্রামে যাত্রা শুরু করা কর্পোরেট ব্র্যান্ড পিটুপি ডিজাইন, বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়ালের সমন্বিত সেবায় চট্টগ্রাম ছাড়িয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে দ্রুততম সময়ে বহুতল বাণিজ্যিক ও আবাসিক ভবন নির্মাণে সফলতা দেখিয়ে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে।

অন্যদিকে, ২০০৫ সাল থেকে খাদ্যপণ্য ব্যবসা শুরু করে ওয়েল ফুড ব্যাপক সুনাম ও আস্থা অর্জন করেছে। দেশিয় বাজারের বাইরে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়াতেও ওয়েল ফুডের পণ্য রপ্তানি হচ্ছে।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।