পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন পেনিনসুলা ওয়ারিয়র্স

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং এর আন্তঃবিভাগীয় ইস্পাহানি টি প্রিমিয়ার ক্রিকেট লীগের (পিপিএল) ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) বিকেলে চট্টগ্রামের কোয়ালিটি ক্রিকেট একাডেমি মাঠে অনুষ্ঠিত তীব্র উত্তেজনাপূর্ণ খেলায় পেনিনসুলা চার্জার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পেনিনসুলা ওয়ারিয়র্স।

দিনব্যাপী অনুষ্ঠিত জমজমাট ও উত্তেজনাপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্ট চারটি আন্তঃবিভাগীয় টিম অংশগ্রহণ করে। টিমগুলো হলো পেনিনসুলা গ্ল্যাডিয়েটরস, পেনিনসুলা লায়ন্স, পেনিনসুলা ওয়ারিয়র্স এবং পেনিনসুলা চার্জার্স। দিন শেষে ফাইনাল ম্যাচে অংশ নেয় পেনিনসুলা চার্জার্স ও পেনিনসুলা ওয়ারিয়র্স। উত্তেজনাপূর্ণ ম্যাচে শেষ বলে ফলাফল নির্ধারিত হয়।

ম্যাচ শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন দ্য পেনিনসুলা চিটাগংয়ের জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন এবং টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ইস্পাহানি টি লিমিটেড-এর উইং ম্যানেজার (চট্টগ্রাম) নুর নবী এবং সহকারী ম্যানেজার (টি মার্কেটিং) শাহিনুর আকতার। এ সময় পেনিনসুলার সকল বিভাগের বিভাগীয় প্রধান, সকল বিভাগের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পেনিনসুলার জমজমাট ও উত্তেজনাপূর্ণ এই টুর্নামেন্টটি অসংখ্য দর্শক উপভোগ করেন।

প্রসঙ্গত, প্রতিবছর পেনিনসুলা চিটাগাং আন্তঃবিভাগীয় প্রিমিয়ার ক্রিকেট লিগ (পিপিএল) আয়োজন করে থাকে।

মন্তব্য নেওয়া বন্ধ।