প্রায় ১৬ ভরি চোরাই সোনাসহ আটক ২

চট্টগ্রামের বাঁশখালীতে ১৫ ভরি ১৩ আনা ৩ পয়েন্ট চোরাই সোনাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বাঁশখালী থানার একটি সোনা চুরির মামলায় অভিযান চালিয়ে তাদের কক্সবাজারের চকরিয়া থেকে আটক করা হয়। এসময় চোরাইকৃত সোনা উদ্ধার করা হয়। যার বর্তমান মূল্য প্রায় সাড়ে ১৫ লাখ টাকা।

আটককৃতরা হলো— চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার চুনতি ইউনিয়নের সুলতান মৌলবি পাড়ার বিলকিছের বাপের বাড়ির মো. আব্দুল আলীমের ছেলে মো. ইয়াহিয়া (৩৩) ও চট্টগ্রাম জেলার সাতকানিয়া থঅনার কড়ইয়ানগর ইউনিয়নের বণিকপাড়ার বাবুল ধরের ছেলে বিপ্লব ধর (৪৬)।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল উদ্দিন বলেন, গত বছরের ২১ ডিসেম্বর বাঁশখালী থানায় একটি সোনা চুরির মামলা দায়ের করা হয়। মামলায় বর্ণিত সোনা উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় আনতে বিশেষ নজরদারি ও অভিযান অব্যাহত ছিলো। নজরদারীর এক পর্যায়ে চোর চক্রের সদস্যদরে অবস্থান কক্সবাজার জেলার চকরিয়া এলাকায় জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করি। এসময় তাদের দেওয়া তথ্যমতে বর্ণিত স্থান থেকে চোরাই সোনা উদ্ধার করি।

আটককৃত আসামিদের ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি মো. কামাল উদ্দিন।

মন্তব্য নেওয়া বন্ধ।