ফলাফল যাই হোক জনগণের রায় মাথা পেতে নেব—এস এম আলম মামুন

সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন বলেছেন, নির্বাচনে অংশ নেয়া না নেয়া সেটা সবার নাগরিক অধিকার কিন্তু নির্বাচন বানচাল বা প্রতিহত করার ঘোষণা সেটা ফৌজদারী অপরাধ। সীতাকুণ্ডে তথা চট্টগ্রাম-৪ আসনে সেটা কেউ করার চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে। চট্টগ্রাম-৪ আসনে এখনো পর্যন্ত নির্বাচনের সুষ্ট পরিবেশ বিরাজ করছে। সবাইকে নিয়ে দ্বাদশ জাতীয় নির্বাচনে ভোটের মাঠে লড়তে চাই। ৭ জানুয়ারি ফলাফল যাই হোক না কেন জনগণের রায় মাথা পেতে নেব।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জঙ্গল লতিফপুর, বহদ্দারবাড়ী, আবদুল আলী হাট, নিলম্ব তালুকদার সড়ক, বার আউলিয়া মাজার, পাঁকারাস্তার মাথা, চমদরপাড়া, শাপলা আবাসিক, এন আর স্টিল, বিশ্বব্যাংক কলোনী আবাসিক এলাকাসহ বেশ কিছু এলাকা গণসংযোগ ও উঠান বৈঠকের তিনি এসব বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর জহুরুল আলম জসিম, মোস্তফা কামাল বাচ্চু, আকবর শাহ থানা আওয়ামী লীগ নেতা মোঃ ইউসুফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আজম খাঁন, সদস্য প্রদীপ দাশ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক এড. ফজলে করিম চৌধুরী, আবুল কালাম, কামাল উদ্দিন, সৌমেন বড়ুয়া, নিয়াজ আহম্মদ, ব্যবসায়ী আমজাদ হোসেন সহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।