বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ দেড় হাজার

বাংলাদেশ-ভারত তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ দল এবং ভারতীয় দল অবস্থান করছে চট্টগ্রাম। তিন ম্যাচ সিরিজের প্রথম দুটি জিতে সিরিজ জয় নিশ্চিত করলেও টাইগারদের ঘিরে চট্টগ্রামের দর্শকদের আগ্রহ-উদ্দীপনার কমতি নেই। ইতোমধ্যে টিকিটের তথ্যও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ দেড় হাজার টাকা।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাগরিকা (বিটাক মোড়ে) টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও।

ওয়েস্টার্ন স্ট্যান্ডের (পশ্চিমদিকের গ্যালারি) জন্য ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের (পূর্বদিকের গ্যালারি) টিকেট মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা করে। ক্লাব হাউজে ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য এক হাজার টাকা এবং রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য দেড় হাজার টাকা।

এদিকে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে দুই দলের বহনকারী বিমান। পরে বাসে টিম হোটেল রেডিসন ব্লুতে আসে তাঁরা। সফরকারী ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডে ও প্রথম টেস্ট ম্যাচ খেলবে চট্টগ্রামে।

মন্তব্য নেওয়া বন্ধ।