বান্দরবানে যুবকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

বান্দরবানের রোয়াংছড়িতে ক্যথুইপ্রু মারমা (৩৫) নামে এক যুবকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে, কথা কাটাকাটির জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার ২ নম্বর তারাছা ইউপির নোয়াপাড়ার লতাঝিড়ি(বৈক্ষ্যং) এলাকায় এ ঘটনা ঘটে। আজ সকালে লতাঝিড়ি এলাকার একটি খামার বাড়িতে বস্তাবন্দি অবস্থায় ক্যথুইপ্রুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

নিহত ক্যথুইপ্রু মারমা(৩৫) ওই এলাকার ক্যবাইং মারমার ছেলে। এই ঘটনায় অভিযুক্ত মংরে মারমা (৩৬) একই এলাকার মেদোশে মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ক্যথুইপ্রু মারমা ও মংরে মারমা দুজনেই একে অপরের বন্ধু ও আত্নীয়ের সম্পর্কে মংরের মারমার বোন জামাই ক্যথুইপ্রু মারমা। গতকাল সন্ধ্যায় মংরে মারমা ও ক্যথুইপ্রু মারমা মদ খাওয়ার জন্য পার্শ্ববর্তী পাহাড়ের খামার বাড়িতে যায়। রাতে ক্যথুইপ্রু ঘরে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজাখুজি করে। কথা-কাটাকাটির জেরে মংরে মারমা ক্যথুইপ্রু মারমাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

২ নম্বর তারাছা ইউপি চেয়ারম্যান উনুমং মারমা স্থানীয়দের বরাতে বলেন, মংরে মারমা নামে এক যুবক তার বন্ধু ক্যথুইপ্রু মারমাকে কুপিয়ে হত্যা করেছে বলে শুনেছি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান সত্যতা নিশ্চিত করে বলেন , স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে ফিরলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।