বিয়ে করছেন ফারাজ করিম, পাত্রী নর্থ সাউথের শিক্ষার্থী

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় ও বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো তরুণ ফারাজ করিম চৌধুরী বিয়ে করতে চলেছেন। বেশ কয়েক দিন ধরে তার বিয়ে নিয়ে চলছে ব্যাপক চর্চা। অবশেষে সব চর্চা শেষ হতে চলেছে।

রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের তরুণীকেই শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) গুলশানের একটি মসজিদে ইসলামিক নিয়ম অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পাত্রীর নাম আফিফা আলম। ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন তিনি। এরপর ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলে অধ্যয়ন শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

এদিকে ফারাজ করিম চৌধুরী ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করেন। তার বাবা টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি।

বিয়ে করছেন ফারাজ করিম, পাত্রী নর্থ সাউথের শিক্ষার্থী 1

জানা গেছে, বিয়েতে পরিবারের সদস্যরা ছাড়াও বিভিন্ন আলেমকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া আগামী ১ মার্চ চট্টগ্রামের রাউজানের গহিরায় নিজ বাড়িতে বিয়ে উপলক্ষে সর্বসাধারণের জন্য মেজবানের আয়োজন করা হয়েছে।

এ প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী গণমাধ্যমে বলেছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরিয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন। সেই কথা তিনি রাখতে যাচ্ছেন।

এর আগে, ফারাজ করিমের একটি বিয়ের কার্ড ও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। এতে তার বিয়ে নিয়ে সাধারণ মানুষের কৌতুহল আরও বেড়ে যায়। এরপর থেকে নেট দুনিয়ায় তার বিয়ের গুঞ্জন রটে। বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে চলে নানা আলোচনা।

মন্তব্য নেওয়া বন্ধ।