বোয়ালখালীর ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন বিজয় পত্নী—স্বপ্নীলা

বোয়ালখালী আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। পুরুষের পাশাপশি প্রচারণায় পিছিয়ে নেই নারীরাও। এই আসনের ভোটারদের দ্বারে দ্বারে ফুলকপি প্রতীকে ভোট চাইছেন স্বপ্নীলা চৌধুরী মুমু। তিনি চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরী কিষানের সহধর্মিণী।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) উপজেলার আমুচিয়া ইউনিয়নে প্রচারণা চালিয়েছেন তিনি। ভোটের মাঠে প্রচারণায় তাকে পেয়ে দারুণ খুশি এলাকাবাসী। তিনি নিজেও এই আসনের ভোটার।

এসময় তিনি নারীদের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেন, আপনাদের সন্তানের জয় আপনাদের ভোটের ওপরই নির্ভর করছে। আপনাদের বিজয় কুমার চৌধুরী কিষানকে সুখে দুঃখে সব সময়ই কাছে পাবেন। ৭ জানুয়ারি প্রত্যেক ভোটারের ভোট ‘ফুলকপি’ মার্কায় নিশ্চিত করতে হবে। এর অন্য কোনো বিকল্প নেই।
তিনি বলেন, গণসংযোগে এসে দেখলাম ফুলকপি নিয়ে মহিলাদের মাঝে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। সব শ্রেণি-পেশা, ধর্ম-বর্ণের মানুষ বিজয় কিষানের জন্য মনে প্রাণে দোয়া করছেন। আপনারা দেখেছেন, বিজয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে এসেছে। প্রধানমন্ত্রী আমাদের পরিবারের খোঁজ নিয়েছেন। আমার মেসো অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন, আমাদের পরিবারের পাশে তিনি সব সময় থাকবেন।

এসময় নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, আমুচিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মীনা দে, জুয়েল ঘোষ, শিল্পী চৌধুরী, স্বপ্না দে, প্রদীপ রক্ষিত, নমিতা চক্রবর্তী, টিলকু দত্ত জয়দ্বীপ, মানস দাশ ও সুভাশিষ চৌধুরী।

মন্তব্য নেওয়া বন্ধ।