ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দিচ্ছেন সাইফুজ্জামান চৌধুরী

২০১৮ সালে হাসপাতালে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা নিশ্চিতে ৫ লাখ টাকায় কেনা ১০ কেবি জেনারেটর একদিনের জন্যও চালু করেনি আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ। ফলে লোডশেডিংয়ে অতিষ্ঠ হাসপাতালের ভর্তি রোগী ও তাদের স্বজনরা। সম্প্রতি তীব্র গরম ও বিদ্যুৎ সমস্যায় হাসপাতালের ভর্তি রোগি ও তাদের স্বজনদের দুর্ভোগ লাঘবে ৩০ কেবি জেনারেটর দিচ্ছেন স্থানীয় সাংসদ ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে তার একান্ত সহকারী সচিব রিদ্ওয়ানুল করিম চৌধুরী সায়েম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এসে হাসপাতালে এমপির ৩০ কেবি জেনারেটর উপহারের কথাটি জানান। এছাড়াও ২০২৫-২৬ অর্থবছরে এ হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণসহ হাসপাতালের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস দেন।

সচিব রিদ্ওয়ানুল করিম চৌধুরী সায়েম বলেন, হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের নানা সমস্যার কথা শুনে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় তার ব্যক্তিগত তহবিল থেকে ৩০ কেবি একটি জেনারেটর, স্বাস্থ্য কমপ্লেক্সে আগতদের জন্য পাবলিক টয়লেট, নিরাপদ পানির ওয়াটার ট্রিটম্যান্ট প্লান্ট স্থাপন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, নোয়াব আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক শাহবুদ্দিন, ছগীর আজাদ, চেয়ারম্যানদের মধ্যে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, কলিম উদ্দিন, অসীম কুমার দেব, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য নুরুল আবছার তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকদের মধ্যে মঈনুদ্দিন গফুর খোকন, এম. জাহাঙ্গীর আলম, জাহেদুল ইসলাম, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক অনুপম চক্রবর্তী বাবু, মেডিকেল অফিসার ডাক্তার সৈয়দ রিদোয়ানুল হক আজাদসহ হাসপাতালের দায়িত্বরর্তরা।

মন্তব্য নেওয়া বন্ধ।