মাকে গুলি করে হত্যার ঘটনায় ছেলে মাইনুল ১২ দিনের রিমান্ডে

চট্টগ্রামের পটিয়ার মাকে গুলি করে হত্যার ঘটনায় পৃথক তিন মামলায় আসামি মাঈনুল ইসলামের (৩০) ১২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৪ আগস্ট) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন য়টিয়া থানার দুই মামলায় পুলিশ ১৭ দিনের রিমান্ড আবেদন করলে পটিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালত ১০ দিনের রিমান্ড মন্জুর করেন। এছাড়া সাতকানিয়া থানায় অস্ত্র মামলায় চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন এবং সাতকানিয়া থানার মামলার তদন্তকারী চন্দন রায়।

এর আগে, গত ১৬ আগস্ট মঙ্গলবার দুপুরে পটিয়া পৌরসদরের ৫নম্বর ওয়ার্ডের সবজার পাড়ার নিজ বাড়িতে ছেলের গুলিতে জাতীয় পার্টির প্রয়াত নেতা শামসুল আলম মাস্টারের স্ত্রী জেসমিন আক্তার (৫০) নিহত হন।

ওইদিন রাতে মাইনুলের বোন শায়লা শারমিন নিপা বাদি হয়ে পটিয়া থানায় হত্যা মামলা এবং পটিয়া থানার উপ পরিদর্শক আমিনুল ইসলাম হাজারী বাদি হয়ে অস্ত্র ও গুলি রাখার অভিযোগে পটিয়া থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করেন।

১৭ আগস্ট বিকালে ঢাকাগামী একটি বাসে করে পালিয়ে যাওয়ার সময় মাঈনুলকে আটক করে এবং তার দেখানো তথ্যমতে সাতকানিয়া থেকে মায়ের হত্যায় ব্যবহৃত পিস্তল উদ্ধার করে র‌্যাব।

পরদিন ১৮ আগস্ট তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ রাখার অভিযোগে সাতকানিয়া থানায় র‌্যাব-৭ এর পরিদর্শক জহিরুল ইসলাম বাদি হয়ে অস্ত্র আইনে পৃথক আরেকটি মামলা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।