মাছ ধরার নৌকায় বিস্ফোরণ—মৃত্যুর মিছিলে যুক্ত হলেন রফিক

কক্সবাজারে মাছ ধরার নৌকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যুর মিছিলে যুক্ত হলেন রফিকুল ইসলাম নামের আরেক জেলে। তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এঘটনায় এ পর্যন্ত মারা গেলেন সাতজন।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে তিনি মারা যান বলে চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান।

কক্সবাজারের ঘটনায় মোট ১০ জনকে চমেক হাসপাতালে আনা হয়েছিল। এই মুহুর্তে দুইজন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এর আগে গত শনিবার দগ্ধ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে আইয়ুব আলী নামে একজন ও সোমবার চমেক হাসপাতালে ওসমান গনী নামে আরও একজন মারা যান। শাহীন (৩৫), রহিম উল্লাহ (৩০), আরমান (২২) ও শরীফুল ইসলাম (২৬) নামের চার জেলে প্রাণ হারালেন গত মঙ্গলবার ভিন্ন ভিন্ন সময়ে চমেক হাসপাতালে মারা গেলেন।

গত শুক্রবার সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে রাখা একটি মাছ ধরার ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ১২ জেলে দগ্ধ হন। এদের মধ্যে আশঙ্কাজন অবস্থায় কক্সবাজার সদর হসপিটাল থেকে ১০জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দীন মোহাম্মদ ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। চমেক হাসপাতালে আছেন—রহিম উল্লাহ ও মইন আহমেদ। তবে তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

মন্তব্য নেওয়া বন্ধ।