মারা গেলেন চবির শাটলে হাত বিচ্ছিন্ন হওয়া ইয়াছিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে কাটা পড়ে হাত বিচ্ছিন্ন হওয়া যুবক হলেন হাটহাজারীর ফতেপুর পাহাড়িকা আবাসিকের অধিবাসি ইয়াছিন (৩০)। তিনি দুপুর ২টার দিকে চৌধুরীহাট স্টেশনে দুর্ঘটনার শিকার হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক। তিনি বলেন, চবির শাটলে কাটা পড়ে হাত বিচ্ছিন্ন হওয়া যুবক ইয়াছিনকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত ইয়াছিন হাটহাজারী থানার ফতেহপুর ৪ নম্বর ওয়ার্ডের পাহাড়িকা আবাসিক এলাকার ডা. আনোয়ার ভবনের বাসিন্দা।

চবি শিক্ষার্থী সোহানোর রহমান জানান, ইয়াছিন বিশ্ববিদ্যালয় স্টেশন থেকেই ট্রেনে ওঠেন। ট্রেন চৌধুরীহাট স্টেশনে থামলে তিনি নেমে যান। এরপরে তিনি বগিতে না উঠে দুই বগির সংযোগস্থলের যে জায়গা ওখানে ওঠার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। ট্রেন ছেড়ে দেয়ার ফলে তিনি ব্যালেন্স হারিয়ে নিচে পড়ে যান। এসময় ট্রেনে কাটা পড়ে তার বাম হাত কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়।

পরবর্তীতে আহত ওই যুবককে স্থানীয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহায়তায় ফতেয়াবাদ ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছিল।

মন্তব্য নেওয়া বন্ধ।