মাহতাব-নাছিরের নেতৃত্বে শহীদ মিনারে নগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের চট্টগ্রাম অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগ।
২৬ মার্চ (রোববার) সকালে চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক এবং সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে নগর আওয়ামী লীগ পুস্তস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন নগর কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও চসিক কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি।
এছাড়াও নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম বারের সাবেক সভাপতি ও জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বারের সাবেক সাধারণ সম্পাদক ও নগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিন, নগর আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন, শ্রমিক নেতা সফর আলী, যুবলীগ নেতা ইয়াছিন আরাফাতসহ নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিউগলের করুণ সুর ও সশস্ত্র অভিবাদনের মধ্য দিয়ে শুরু হয় শ্রদ্ধা নিবেদনের আনুষ্ঠানিকতা। প্রথমে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।
এরপর শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। তারপর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার আমিনুর রহমান, চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায়, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ।

নগর আওয়ামী লীগ ছাড়াও নগর বিএনপি, উত্তর জেলা আওয়ামী লীগ, দক্ষিণ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, যুবদল, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।