যাত্রী বেশে ছিনতাই, মারধর শেষে ফেলে দেয় চলন্ত গাড়ি থেকে

চট্টগ্রামের আনোয়ারায় যাত্রীবেশে সিএনজি অটোরিকশায় মোহাম্মদ মোরশেদ (২৬) নামে এক যাত্রীকে মারধর, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে দশটায় উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ লাবিয়া কমিউনিটি সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মোরশেদ বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ এলাকার নাজির আলী বাড়ির নুরুল ইসলামের পুত্র। স্থানীয়রা আহত অবস্থায় মোরশেদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত মোরশেদের চাচা মোহাম্মদ পারভেজ জানান, কেইপিজেডের চাকরি শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্য গাড়ির জন্য অপেক্ষা করছিলেন চট্টগ্রামের আনোয়ারার চাতরী চৌমুহনী বাজারে। একটা সিএনজি অটোরিকশায় চারজন যাত্রী থাকা গাড়িতে উঠেন সরকার হাট তৈলারদ্বীপ এলাকার যাওয়ার জন্য। গাড়িতে উঠে কালাবিবি দীঘির মোড় এলাকায় আসলে গাড়ির পিছনে সিটে বসা দুই যাত্রী ঝাপটে ধরেন মোহাম্মদ মোরশেদকে। করেন মারধরও, এক পর্যায়ে ছুরি বের করে নিয়ে নেন মোবাইল আর নগদ টাকা।
এ মুহুর্তে চিৎকার শুরু করলে দ্রুতগতিতে থাকা গাড়ি থেকে পেলে দেন লাবিয়া কমিউনিটি সেন্টার এলাকায়। পরে স্থানীয়দের সহযোগিতার আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে। এঘটনায় আমরা থানায় অভিযোগ করব।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার বলেন, গতকাল সারারাত ওই এলাকায় পুলিশি টহল ছিল। সেহেরির আগমুহূর্তে টহল শেষ হয়। এরকম ঘটনার কোনো খবর আমরা পাইনি এবং কেউ এমন ঘটনার অভিযোগও করেননি। অভিযোগ করলে আমরা ব্যবস্থা নেবো।

মন্তব্য নেওয়া বন্ধ।