রাঙ্গুনিয়ায় পুকুর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার, মায়ের দাবি হত্যা!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একটি পুকুর থেকে আনুমানিক ২০ বছর বয়সী এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চন্দ্রঘোনার আজোরপাড়া এলাকার চেয়ারম্যান বাড়ির পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধুর নাম রিপু আক্তার (২২)। তার বাড়ি চন্দ্রঘোনার কদমতলী গ্রামে। তার স্বামী মো. এমরান ফুলকলি লিমিটেডের একজন গাড়িচালক।। গত ৫-৬ মাস আগে তার বিয়ে হয়। নিহত গৃহবধু ৪ মাসের গর্ভবতী ছিলেন বলে জানান তার শ্বশুর।

স্থানীয়রা জানান, সকালে নিহতের শ্বশুর-শ্বাশুড়ি তাদের মেয়ের বাড়িতে যান। যার ফলে ঘরে একাই ছিলেন নিহত রিপা। বেলা ১১টার দিকে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান সুমন জানান, পুকুর থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত গৃহবধূর ভাই মো.নেজামুল হক টিপু বলেন, আমাকে বাড়িতে থেকে ফোন জানান সকাল ১২টার দিকে আমার বোন মারা গরছে। খবরটা শুনার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি আমার বোনের লাশ পড়ে আছে। আমার বোনের বিয়ে হয়েছিল আজ থেকে ৬ মাস আগে। আমার বোন ছয় মাসের গর্ভবতী ছিলেন।

রাঙ্গুনিয়ায় পুকুর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার, মায়ের দাবি হত্যা! 1
ছবি: নিহতের মা ও ভাই।

রিপু শ্বশুর জামাল উদ্দীন জানান, আমাদের মাঝে কোন ধরনের সমস্যা পরিবার ছিল না। আমি আর আর বৌ সকালে একটি কাজে বের হয়। পরে ১২টার দিকে খবর পাই আমার ছেলের বউ মারা

এদিকে রিপু মায়ের অভিযোগ, বিয়ের পর থেকে মেয়েকে নানান বিষয় নিয়ে নানান কথা শুনাতো শাশুড়ি, এটা দেয়নি ওটা দেয়নি বলে, যেদিন আমার মেয়ে মারা গেছে ঐদিন সকালে আমি মেয়েকে ভালো রেখে এসেছি, তারপর এক ঘন্টার মধ্যে সবকিছু ঘটে গেল। আমি নিশ্চিত আমার মেয়েকে তারা মেরে ফেলেছে আমি তাদের শাস্তি দাবি করছি।

এ বিষয়ে রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।