রাত পোহালেই উত্তর জেলা যুবলীগের সম্মেলন- সাংবাদিকদের সাথে মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী যুবলীগ উত্তর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ মে) বিকেলে হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য নেয়াজ মোরশেদ এলিট, উত্তর জেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, যুবলীগ উত্তর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে হওয়ায় হাটহাজারীতে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। এখানে প্রায় ২০ থেকে ২৫ হাজার মানুষ মানুষের সমাগম হবে। সবকিছু সুন্দর ও সুশৃঙ্খল ভাবে ঘুরতে হাটহাজারী পাশের সর্বস্তরের জনগণের পাশাপাশি স্থানীয় সংবাদ কর্মীদের সহযোগিতার অত্যন্ত প্রয়োজন। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সংবাদকর্মীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব দেন।

উল্লেখ্য, ২৯মে হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই উপলক্ষে ইতিমধ্যে উক্ত স্কুলমাঠে প্রস্তুতি প্রায় শেষ। বিভিন্ন স্থানে সিসিটিভি ক্যামেরাসহ উত্তর-দক্ষিণ এবং অন্যান্য জায়গা থেকে আসা সকল গাড়ি রাখার ব্যবস্থা করা হয়েছে।

বিশেষত দক্ষিণ দিক থেকে আসা সকল গাড়ি ফতেপুর স্কুল মাঠে, উত্তর দিক থেকে আসা গাড়িগুলো হাটহাজারী কেন্দ্রীয় ঈদগা মাঠে এবং পূর্ব দিক থেকে আসা সকল গাড়ি সুবেদার পুকুরপাড় সংলগ্ন জায়গাগুলোতে রাখার নির্দেশনা প্রদান করা হয়েছে।

উক্ত সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে ইতিমধ্যে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।