রায়পুরে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন ইউএনও

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়াপাড়া এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারদের জন্য সহায়তা নিয়ে ছুটে গেলেন ইউএনও মো. ইশতিয়াক ইমন। বুধবার রাতে উপজেলায় রায়পুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পরুয়াপাড়া গ্রামের ইয়াছিন তালুকদার বাড়িতে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করেন তিনি। এসময় স্থানীয় চেয়ারম্যান আমিন শরীফসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ৩ নম্বর রায়পুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পরুয়াপাড়া গ্রামের ইয়াছিন তালুকদার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভোর ৫টার দিকে হাজির পুরাতন বাড়িতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় দ্রুত ছড়িয়ে পড়ে। বৈদ্যুতিক সর্ট সার্কিটের আগুন থেকে এ ঘটনা ঘটে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এরআগে বুধবার বিকেলে রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন শরীফ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির পক্ষে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করেন।

আনোয়ারা উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোহাম্মদ বেলাল হোসেন বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। তার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

ইউএনও মো. ইশতিয়াক ইমন বলেন, তাৎক্ষণিক সহায়তা হিসেবে শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে ক্ষতিগ্রস্ত ১০ পরিবারের মাঝে। তাছাড়া রাতে অবস্থানের জন্য সাময়িক ব্যবস্থা হিসেবে তাঁবু প্রদান করা হয়। অসহায় মানুষগুলোর জন্য সরকারের সকল সহায়তা পৌঁছে দেয়া হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।