সাধারণ মানুষ কাজ দেখতে চায়–নওফেল

শিক্ষা উপমন্ত্রী ও সাংসদ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, সরকারি সংস্থাগুলো থেকে মানুষ কাজ দেখতে চায়, ফিডব্যাক পেতে চায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের জন্য অন্তপ্রাণ। যখনই যে প্রকল্প দেওয়া হয়েছে তিনি তা পাস করিয়ে দিয়েছেন। সবার সাথে সমন্বয় করে কাজ করার নির্দেশ দিয়েছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার মাস্টারপ্ল্যান (২০২০-২০৪১) প্রণয়ন প্রকল্পের প্রাথমিক প্রতিবেদন উপস্থাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১১টায় নগরীর রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সাংসদ এম আবদুল লতিফ, মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম. শাহজাহান, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন সিডিএর প্রধান প্রকৌশলী ও প্রধান নগর পরিকল্পনাবিদ কাজী হাসান বিন শামস। প্রাথমিক প্রতিবেদন উপস্থাপন করেন সিডিএ উপ-প্রধান নগর পরিকল্পনাবিদ ও প্রকল্প পরিচালক মো. আবু ঈসা আনছারী এবং প্রকল্পের টিম লিডার অধ্যাপক ড. মো. আহসানুল কবির।

মন্ত্রী আরও বলেন, অতীতে আমরা ব্যক্তিগত রেশারেশি দেখেছি। আমিই সব বুঝি টাইপ মানসিকতা ছিল কারো কারো। আমি সিডিএ চেয়ারম্যানকে ধন্যবাদ দিতে চাই, তিনি সবার সাথে সমন্বয় করে কাজ করছেন। সিটি করপোরেশনও স্মুথলি কাজ করছে। মেয়র সাহেবের কাছে আমাদের প্রত্যাশা আরও বেশী।

মন্তব্য নেওয়া বন্ধ।