সিআইএমসিতে বিভাগীয় প্রধান হিসেবে যোগ দিলেন অধ্যাপক ডা. মনছুরুল আলম

চট্টগ্রাম মেডিকেল কলেজের চর্ম ও যৌন রোগ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মনছুরুল আলম চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের চর্ম ও যৌন রোগ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগ দিয়েছেন।

মঙ্গলবার (১২ মার্চ) সিআইএমসিতে যোগ দিলে তাঁকে বোর্ড অফ ট্রাস্টিজের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী দ্বীন মোহাম্মদ, ট্রাস্টের ট্রেজারার ও সিআইডিসি গভর্নিং বডির চেয়ারম্যান জালাল উদ্দিন আকবর, সিআইএমসিএইচ’র পরিচালক অধ্যাপক ডা. আমির হোসেন ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী দ্বীন মোহাম্মদ আশা প্রকাশ করেন, অধ্যাপক ডা মনছুরুল আলমের সেবার মাধ্যমে অত্র হাসপাতালের রোগী সাধারণ আরো উন্নত চিকিৎসা সেবা পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন সিআইএমসিএইচ’র উপ-পরিচালক ডা. আব্দুর রাজ্জাক খান, উপ-পরিচালক ডা. বখতিয়ার আলম, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ ইসমাইল, ফাইন্যান্স’র উপ-পরিচালক -আজাদ চৌধুরী, সিআইডিসিএইচ’র সিনিয়র সহকারী পরিচালক ডা. মুহাম্মদ সরওয়ার কামাল ও চীফ ইঞ্জিনিয়ার অহিদুল ইসলাম।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন অধ্যাপক ডা. মনসুর আলম এমবিবিএস ডিগ্রির পাশাপাশি এফসিপিএস, এমডি, পিএইচডি এবং এফআরসিপি (গ্লাসগো) অর্জন করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।