সিএমপির ১২ এডিসি, ৬ এসি পদে রদবদল-পদায়ন

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) ১২ অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও ৬ সহকারী কমিশনার (এসি) পদে রদবদল ও পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় এই আদেশে স্বাক্ষর করেন।

সিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) পংকজ দত্তকে সিএমপি সদর দফতরে এবং দক্ষিণ জোনের নোবেল চাকমাকে সদর দফতরের অতিরিক্ত উপ-কমিশনার (অপরারেশন) পদে বদলি করা হয়েছে। জনসংযোগ শাখা থেকে স্পিনা রাণী প্রামাণিককে নগর পুলিশের পশ্চিম জোনে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন অতিরিক্ত উপ-কমিশনার পদে পদোন্নতি পাওয়া নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কাজী মো. তারেক আজিজ। সিএমপি সদর দফতরের অতিরিক্ত উপ-কমিশনার (অপারেশন) মো. জাহাঙ্গীরকে সিএমপির উত্তর জোনে এবং পশ্চিম জোনের আশরাফুল করিমকে দক্ষিণ জোনে বদলি করা হয়েছে।

সদর দফতরের অতিরিক্তি উপ-কমিশনার (ক্রাইম) কামরুল হাসানকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম), বন্দর জোনের শেখ শরীফ উজ জামানকে সদর দফতরের ক্রাইম শাখায়, এমটি শাখার কাজী হুমায়ন রশীদকে বন্দর জোনে বদলি করা হয়েছে। মুকুর চাকমাকে এমটি শাখায়, মফিজ উদ্দিনকে নগর বিশেষ শাখায় (সিটি এসবি) এবং বাবুল চন্দ্র বণিককে এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট শাখায় পদায়ন করা হয়েছে।

অপর আদেশে ট্রাফিক বিভাগের উত্তর জোনের সহকারী কমিশনার আসিফ মাহমুদ গালিবকে কর্ণফুলী জোনে, চকবাজার জোনের সব্যসাচী মজুমদারকে ডবলমুরিং জোনে, সিএমপি সদর দফতরের শরীফুল আলম চৌধুরী সুজনকে ট্রাফিক উত্তর জোনে, সহকারী কমিশনার (ক্রাইম) নূরে আলম মাহমুদকে চকবাজার জোনে বদলি করা হয়েছে। নুরুল ইসলাম সিদ্দিকীকে সদর দফতরের ক্রাইম শাখায় এবং দেলোয়ার হোসেনকে ট্রাফিক বিভাগের বন্দর জোনে পদায়ন করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।