হাটহাজারীতে সিএনজির ধাক্কায় গুরুতর আহত ২

চট্টগ্রামের হাটহাজারীতে সিএনজি অটোরিকশার ধাক্কায় লায়লা বেগম (৬৫) ও আনিশা আক্তার (১৭) নামের দুই নারী গুরুতর আহত হয়েছেন। আহত লায়লা বেগম মির্জাপুর ইউনিয়নের সৈয়দপাড়া মৃত ফজলুল কাদেরের স্ত্রী। আনিশা নাজিরহাট কলেজের ব্যবসা শিক্ষার ১ম বর্ষের ছাত্রী এবং ওই এলাকার সুন্দরপাড়ার জনৈক খোরশেদ আলমের কন্যা।

বুধবার (১০ আগস্ট) বিকালে হাটহাজারী পৌর সদর আনিস খাল এলাকা চট্টগ্রাম-নাজিরহাট সড়ক এবং ফরহাদাবাদ নুর আলি মিয়ার হাট এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল চারটার দিকে ঘটনাস্থলে রাউজান হাইওয়ে পুলিশের একটি দল চলন্ত একটি সিএনজি অটোরিকশাকে থামার সংকেত দিলে গাড়িটি হঠাৎ ব্রেক করে গতি পরিবর্তন করে চলে যেতে চায়। এসময় পেছন দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশা সজোরে ওই সিএনজিকে ধাক্কা দিলে ভেতরে থাকা বয়স্কা যাত্রী লায়লা বেগম সড়কে সিটকে পড়ে গুরুতর আহত হন।

এদিকে ঘটনার পর পর হাইওয়ে পুলিশের গাড়িসহ অবরোধ করে রাখে গাড়ির চালকরা। পরে হাটহাজারী মডেল থানার পুলিশ গিয়ে হাইওয়ে পুলিশকে উদ্ধার উদ্ধার করে এবং যানচলাচল স্বাভাবিক করে।

জানতে চাইলে রাউজান হাইওয়ে পুলিশের ওসি কামরুল আজম কক্সবাজার আছেন জানিয়ে বলেন, ঘটনাস্থলে অফিসারের সাথে কথা হয়েছে। মূলত গাড়ির কাগজপত্র চেক করতে সংকেত দেয়া মাত্রই গাড়ির চালক পালাতে গিয়ে অপর একটি সিএনজি’র সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় এক যাত্রী (নারী) সিএনজি থেকে সিটকে পড়ে।

অপরদিকে একই সড়কের ফরহাদাবাদ নুর আলি মিয়ার হাটে রাস্তা পার হতে গিয়ে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় আনিশা আক্তার নামে নাজিরহাট কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়।

লায়লা বেগমকে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্স এবং আনিশাকে নাজিরহাট স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় দুজনকেই চমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

মন্তব্য নেওয়া বন্ধ।