গার্মেন্টস কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে ২ বখাটে গ্রেফতার

0

চাকরি দেয়ার কথা বলে এক গার্মেন্টস কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩ জুন) বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর।

গ্রেফাতারকৃতরা হলেন সতীশ দাশের ছেলে জয় দাশ (২১) এবং সুমন দাশের ছেলে অপু দাশ (২১) । তারা উভয়ে আকবরশাহ থানা এলাকার গোসাই মন্দিরের পাশের বাসিন্দা বলে জানান পুলিশ। আসামী জয় দাশের নামে আকবরশাহ থানায় আরো একটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার (২ জুন) কুমিল্লা নাঙ্গলকোট থেকে নগরীর পাহাড়তলীর অলংকার মোড়ের এপেক্স গার্মেন্টসে চাকুরিতে যোগ দিতে আসেন আঁখি আক্তার (১৯) নামের এক গার্মেন্টস কর্মী।

প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় গার্মেন্টসের দারোয়ান তাকে ভেতরে ঢুকতে দেয়নি। পরে পূর্ব পরিচিত এক আপুর বাসায় গিয়ে জানতে পারে আপু বাসা ছেড়ে অন্যত্র চলে গেছে। কোথাও যাওয়ার জায়গা না পেয়ে এবং নিজ বাড়ীতে ফেরত যাওয়ার টাকাও না থাকায় সে নিরুপায় হয়ে পড়ে।

পরে আকবরশাহ থানা এলাকার বেড়িবাঁধের দিকে যাওয়ার সময় দুজন বখাটে ছেলে তাকে অনুসরন করে বেড়িবাঁধ এলাকায় যায়। এ সময় ভিকটিম থেকে তার সমস্যা জানতে পেরে তারা ভিকটিমকে চাকুরি দেয়ার কথা বলে উত্তর কাট্টলী টৌল রোডের পাশে কে.এম.এল ব্রিক ফিল্ডের ভিতরে নিয়ে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ভিকটিম দৌড়ে রাস্তায় চলে এসে লোকজনকে ঘটনার বিষয় জানালে তারা থানায় অবগত করে।

পরে পুলিশ ঘটনার বিস্তারিত জেনে বখাটেদের আটক করলে ভিকটিম আটক আসামীদের সনাক্ত করে। আসামীরা ঘটনায় জড়িত থাকার বিষয় স্বীকার করলে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm