চিটাগাং চেম্বারের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

0

দেশের অন্যতম প্রাচীন বাণিজ্যিক সংগঠন দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ২০২০-২০২১ সালের বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে উক্ত এজিএম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

এ সময় চেম্বারের প্রাক্তন সভাপতি স্থানীয় সাংসদ এমএ লতিফ, সিনিয়র সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় আলোচ্যসূচী অনুযায়ী ২০২১-২০২৩ মেয়াদের নির্বাচনের ফলাফল ঘোষণা, ২০২০-২০২১ সালের বার্ষিক কার্যবিবরণী, ১ জুলাই ২০২০ থেকে ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থ বছর ও ১ জুলাই ২০২১ হইতে ৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত চিটাগাং চেম্বারের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব এবং পরবর্তী অর্থবছরের জন্য অডিট ফার্ম নিয়োগ অনুমোদন করা হয়।

এজিএম-এ চেম্বার পরিচালকদের মধ্যে একেএম আক্তার হোসেন, অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), অঞ্জন শেখর দাশ, বেনাজির চৌধুরী নিশান, শাহজাদা মো. ফৌজুল আলেফ খান, ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, মো. ইফতেখার ফয়সাল, মোহাম্মদ আদনানুল ইসলাম ও মোহাম্মদ নাসিরুল আলম (ফাহিম) উপস্থিত ছিলেন।

প্রাক্তন পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, মাহফুজুল হক শাহ ও আফসার হাসান চৌধুরী জসিমসহ বিভিন্ন এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক চেম্বার সদস্য উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm